• সকাল ৯:৫৪ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ভাটিবন্দর কাশবন থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব

ভাটিবন্দর কাশবন থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সােনারগাঁ উপজেলার পিরােজপুর ইউনিয়নের ভাটি বন্দর ও কান্দারগাঁও গ্রামের মধ্যবর্তী স্থানে অবস্থিত সােনারগাঁ রির্সোট সিটির কাঁশবন থেকে ৬ ছিনতাইকারীকে আটক করেছে র্যাব ১১ একটি দল।

আজ বুধবার সন্ধ্যায় তাদের কাশবনের ভেতর থেকে আটক করা হয়।

জানাগেছে,  গত কয়েক বছর ধরে মেঘনা নদী ঘেঁষে বিশিষ্ট ব্যবসায়ী সোনারগাঁ রির্সোট সিটি নামে একটি আবাসন প্রকল্প তৈরী করার জন্য পিরোজপুর উপজেলার ভাটিবন্দর এলাকায় কয়েকশত বিঘা জমি কিনে সেখানে বালু ভরাট শুরু করে। বর্তমানে সেটি কয়েক হাজার বিঘা জমিতে পরিনত হয়েছে। বালু ভরাট করে পতিত জমি হিসেবে ফেলে রাখায় সেখানে কাঁশ জম্মে বিশাল কাঁশবনে পরিনত হয়েছে। প্রথম দিকে মানুষ শখের বসে দুই একটা ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করার পর আস্তে আস্তে সেখানে মানুষ ঘুরতে যেতে শুরু করেন। একদিকে মেঘনা নদীর সুশীতল বাতাস অপরদিকে কাঁশবনের হেলানো দোলানো মনমাতানো ফুলে হৃদয় কেড়ে নেন সকলের। ফলে বর্তমানে ভাটিবন্দর কাঁশবনে প্রতিদিনই পরিবার পরিজন, বন্ধু বান্ধব ও প্রেমিক প্রেমিকার মিলন মেলায় পরিণত হয়েছে। বিশেষ করে স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়ের আনাগোনা কারণে কাঁশবনে কিশোর গ্যাং ও ছিনতাইকারীর প্রবনতা বেড়ে গেছে। ফলে প্রতিদিনই কাঁশবনকে ঘিরে ইভটিজিং, মারামারি, শীলতাহানী, ধর্ষণ ও হত্যা চেষ্টার মতো মারাত্মক অপরাধ প্রবনতা দেখা দেয়। এ নিয়ে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমে কাঁশবনে ঘুরতে যাবেন?  সাবধান শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

তারই ধারাবাহিকতায় আজ বুধবার সন্ধ্যায়  সাদা পােশাকে অভিযানকালে ৬ ছিনতাকারীকে আটক করে র‌্যাব-১১ । এসময় ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় এলাকাবাসীর সহযােগিতায় জৈনপুর এলাকা থেকে ছিনতাইকারীদের আটক করা হয়। প্রাথমিকভাবে তাদের পরিচয় না পাওয়া গেলেও এলাকাবাসী সুত্রে জানা গেছে, আটককৃত ভবনাথপুরের ৩ জন , পিরােজপুর গ্রামের ২ জন ও দুধঘাটা গ্রামের ১ জন ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution